রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:০১ অপরাহ্ন

মুনিয়ার সঙ্গে বসুন্ধরার এমডি’র কল রেকর্ডের ফরেনসিক চেয়ে নোটিশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ৩ মে, ২০২১
মুনিয়ার সঙ্গে বসুন্ধরার এমডি’র কল রেকর্ডের ফরেনসিক চেয়ে নোটিশ

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সঙ্গে কলেজ শিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়ার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া কল রেকর্ডের ফরেনসিক চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ইয়াদিয়া জামান।

সোমবার (৩ মে) তিনি স্বরাষ্ট্রসচিব বরাবর এই নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান ও নুসরাত জাহান মুনিয়ার মধ্যে কথোপকথনের একটি রেকর্ড ফাঁস হয়েছে। ওই কল রেকর্ডে আনভীর যেসব কথা ভিকটিম মুনিয়াকে বলেছেন, তা যেকোনো নারীর জন্য অত্যন্ত অপমানজনক। উল্লিখিত কল রেকর্ড ফরেনসিক পর্যালোচনার জন্য এবং যদি ফরেনসিক পর্যালোচনায় দেখা যায়, ওই ‘অশ্লীল শব্দ’ প্রয়োগকারী ব্যক্তি সায়েম সোবহান, তাহলে তাঁর বিরুদ্ধে যেন ডিজিটাল নিরাপত্তা আইন বা দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ইয়াদিয়া জামান গণমাধ্যমকে বলেন, রেজিস্ট্রি ডাকযোগে স্বরাষ্ট্রসচিব বরাবর ওই আইনি নোটিশ পাঠানো হয়েছে। তিনি বলেন, ভাইরাল হওয়া ওই কল রেকর্ড ফরেনসিক পরীক্ষার জন্য আইনি নোটিশ পাঠানো হয়েছে। নোটিশের উল্লিখিত বিষয়ে দৃশ্যমান কোনো কার্যক্রম না দেখা গেলে পরে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতেই মুনিয়ার বড় বোন বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: