মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন

মেসি-রোনালদোর দ্বৈরথ, যেভাবে দেখবেন

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
মেসি-রোনালদোর দ্বৈরথ, যেভাবে দেখবেন

দুই বছর পর আবারও মুখোমুখি হতে যাচ্ছে সময়ের দুই ফুটবল কিংবদন্তি লিওলেন মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত ১১টায় রিয়াদ কিং ফাহাদ স্টেডিয়ামে দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ। অনেকেই মনে করছেন এটাই হয়ত তাদের শেষ দেখা।

একদিকে বিশ্বজয়ের আনন্দে মাতোয়ারা মেসি, অন্যদিকে সৌদি আরবে ফুটবলে ক্যাপ্টেন হিসেবে রোনালদোর অভিষেক। পিএসজিতে মেসির সঙ্গে আছেন সময়ের অন্যতম দুই সেরা তারকা নেইমার ও এমবাপ্পে। সৌদি অলস্টার একাদশ সাজানা হয়েছে আল নাসর ও আল হিলালের সমন্বয়ে। গত দেড় যুগের বেশি সময় ধরে বিশ্ব ফুটবলে রাজ্যত্ব করছে এ দুই মহাতারকা। তাদের দ্বৈরথ দেখতে মুখিয়ে থাকে গোটা ফুটবল বিশ্ব।

মাত্র একমাস আগে যেখানে বিশ্বজয় করেছেন সে কাতারেই প্রীতি ম্যাচের প্রস্তুতি সেরেছেন লিওনেল মেসি। প্রদর্শনী ম্যাচ হলেও দর্শকদের মন ভরিয়ে দিতে চায় পিএসজি। জানিয়েছেন, কোচ ক্রিস্টোফ গালটিয়ের।

গালটিয়ের বলেন, মেসি-রোনালদো সেরা তারকা। তাদের সবচেয়ে বেশি অর্জন। ১২টা ব্যালন ডি’অর জয় করেছেন দুজন। এটা আন্তর্জাতিক ফুটবলের জন্য বিশেষ একদিন। এটা শুধু একটা প্রীতি ম্যাচ নয়, দর্শকরা দেখতে পাবে তাদের দুজনের খেলা। মাঠে প্রতিযোগিতাও হবে বলে আমার বিশ্বাস। এখনো ক্লাবের হয়ে মাঠে নামা হয়নি রোনাদোর। তবে সৌদি অলস্টারসের হয়ে অভিষেক হচ্ছে সিআরসেভেনের।

সবশেষ ২০২০ সালের ডিসেম্বরে মুখোমুখি হয়েছিল জুভেন্টাস-বার্সেলোনা। ৩-০ তে জিতেছিল রোনালদোর দল। দু’জনের মুখোমুখি পরিসংখ্যানে এগিয়ে মেসি। ৩৬ ম্যাচে এলএমথার্টির ১৬ জয়ের বিপরীতে সিআরসেভেনের ১১। গোল আর অ্যাসিস্টেও এগিয়ে আর্জেন্টাইন সুপারস্টার।

মেসি-রোনালদোর দ্বৈরথ উপভোগ করতে ম্যাচের টিকিট নিয়ে তৈরি হয় তোলপাড় অবস্থা। প্রথম দিকে টিকিটের মূল্য নির্ধারিত ছিল ২.৫ লাখ ইউরো। যা ছিল নিলাম প্রক্রিয়ার অধীনে। টিকিট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে সেই মূল্য ৭.৫ লাখ ইউরো ছাড়িয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৮৯ লাখ ৫৬ হাজার ৩৩০ টাকা। মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শক। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন আসে ২০ লাখেরও বেশি।

উত্তেজনাঠাসা এই ম্যাচটি সরাসরি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। এছাড়া পিএসজির সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে (ইউটিউব বা ফেসবুক) সরাসরি সম্প্রচার করা হবে মেসি-রোনালদোর এই দ্বৈরথ। আমেরিকার ফুবো টিভিও লাইভ স্ট্রিম করবে ম্যাচটি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: