রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

রংপুরে ৬০০ এতিম পরিবারের পাশে কাতার চ্যারিটি

এস এম রাফাত হোসেন বাঁধন, রংপুর
  • আপডেট সময় রবিবার, ১৭ মে, ২০২০
রংপুরর গঙ্গাচড়ার নোহালী কচুয়ায় সিভিল প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় পবিত্র রমজান মাসের সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করলো কাতার চ্যারিটি।
রোববার (১৭ মে) দুপুরে স্থানীয় খোবাইব বিন আদি (র:) এয়াতিমখানা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব মেনে বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীসহ ৬০০ এয়াতিম ও স্থানীয় কর্মহীন দু:স্থ্য পরিবারের মাঝে ৩ হাজার ৪০০ টাকা মূল্যমানের প্যাকেজে উন্নতমানের চাল, ডাল, ছোলা, চিনি, খেজুর, পেয়াজ, লবন, তেল বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিকা ভৌমিক, গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার, সেনাবাহিনীর  ওয়ারেন্ট অফিসার আব্দুর রাজ্জাক, কাতার চ্যারিটির স্থানীয় প্রতিনিধি প্রতিনিধি হাফেজ হায়দার আলী, ঢাকা প্রতিনিধি আবু সাঈদ মেহেদী হাসান উপস্থিত ছিলেন। উপহার সামগ্রী পেয়ে খুশি এয়াতিম পরিবারগুলো। এই সহায়তা অব্যাহত রাখার আহবান জানিয়েছে প্রশাসন।
খোবাইব বিন আদি (র:) এয়াতিমখানা উচ্চ বিদ্যালয়ের তত্বাবধায়ক হাফেজ মোহাম্মদ হায়দার আলী জানান, করোনা পরিস্থিতিতে ইয়াতিম শিশু এবং কর্মহীনদের জন্য কাতার চ্যারিটি ৩ হাজার ৪০০ টাকা ‍মূল্যমানের প্যাকেজ খাবারের ব্যবস্থা করেছে। মোটামুটি ২০ দিনের খাবার হযে যাবে একটি পরিবারের। আমরা কাতার চ্যারিটির এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার দাবি জানিাচ্ছি।
রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  আনিতা ভৌমিক জানান, আমরা জেনেছি ঈদ উল ফিতর এবং ঈদ উল আযহা উপলক্ষে কাতার চ্যারিটি এ ধরনের উদ্যোগ নেয়। এটি প্রশসংসার দাবিদার। এবারের করোনা পরিস্থিতিতে উন্নত মানের খাবার উপহার সামগ্রী ইয়াতিম পরিবার এবং কর্মহীন মানুষদের অনেক উপকারে আসবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: