শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

সর্বশেষ খবর :
হোসেনপুরে শহীদ শেখ কামাল এর ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশ পরিবর্তন সরকারি মেডিকেলে হাইফ্লো কেনোলা মেশিন দিল কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা যুব কমান্ড যে সময়ে খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান! কিশোরগঞ্জে আইডিইবি’র মানববন্ধন ও স্মারকলিপি প্রদান সিরাজগঞ্জ থেকে ঢাকগামী বাসে নেওয়া হচ্ছে বাড়তি ভাড়া বিড়ম্বনায় যাত্রীরা জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উদ্যাপন উপলক্ষে লালপুরে প্রস্তুতি সভা ভৈরবে মেঘনা নদীতে নিখোঁজের তিনদিন পর এক পর্যটকের ভাসমান লাশ উদ্ধার বেলকুচির বানিয়াগাঁতী এস এন একাডেমিতে নিয়োগ বাণিজ্যের অভিযোগ লালপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচী

রিয়াল ছাড়ছেন জিদান!

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

চুক্তির এখনও বাকি দুই বছর। কিন্তু এই মৌসুমের পর ক্লাবটিতে তার থাকা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে। এমনই ইঙ্গিত মিলছে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের কথায়।

রিয়াল মাদ্রিদে থাকা নিয়ে জিদান বলেন, এখানে আমার একটা চুক্তি আছে। কিন্তু আপনি নিশ্চিত করে বলতে পারেন না, পরে কী হতে যাচ্ছে। পরের মৌসুমে কী হতে পারে এ প্রসঙ্গে এখন কিছুই বলতে রাজি নন জিদান। তবে বর্তমান নিয়ে খুব আনন্দিত তিনি।

 

জিদান বলেন, পরের মৌসুমে বা পরের বছর কী হতে যাচ্ছে, এ বিষয়ে আমি কিছুই বলব না। আমার একটা চুক্তি আছে, তাতেই আমি খুশি। এখন যা করছি, তাতেই আনন্দিত। তবে ফুটবলে কখন কী হয়, কেউ বলতে পারে না।

প্রসঙ্গত, রিয়াল মাদ্রিদে ২০৯ ম্যাচে ১১টি শিরোপা জিতেছেন জিনেদিন জিদান। রিয়ালের হয়ে সবচেয়ে বেশি ট্রফি জেতা কোচ মিগুয়েল মুনোজও যা পারেননি। তিনি ১৪টি ট্রফি জিতেছেন ৬০৫ ম্যাচে। অথচ এমন সাফল্যের পরেও স্প্যানিশ ক্লাবটিতে নিজের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত নন জিদান!

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com