রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

লালপুরে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নেওয়াজ মাহমুদ নাহিদ, লালপুর, নাটোর
  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে
লালপুরে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, আলোচনাসভা, পুরস্কার বিতরণ, নিরবতা পালন ও দোয়ার মধ্যে দিয়ে নাটোরের লালপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

আজ রোববার (২১ফেব্রুয়ারি) সকালে নাটোর- ১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল লালপুর উপজেলা পরিষদ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন। এর পরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রোদ্ধা জানানো হয়।

 

তারপর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, ওসি তদন্ত আবু সিদ্দীক , গোপালপুর ডিগ্রী পাশ ও অনার্স কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা নাঈম উদ্দীন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আসম মাহামুদুল হক মুকুল, গোলাম কাওসার, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, সদস্য ফিরোজ আল হক ভুইয়া, ২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারমম্যান আমিনুল ইসলাম জয়, নাটোর জেলা তাঁতি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা তাঁতি লীগের সভাপতি ইউনুছ আলী, উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাদ আহমেদ শিবলী, উপজেলা দলিল লেখক সমিতির আহ্বায়ক সাইফুল ইসলাম মোল্লা প্রমূখ।

আলোচনা সভা শেষে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এর আগে দিবসের প্রথম প্রহরে লালপুর উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: