শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:২৮ অপরাহ্ন

সর্বশেষ খবর :
নিকলীতে ধারালো কিরিচের আঘাতে যুবক খুন, আটক ৬ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন পাকুন্দিয়া পৌরসভা আটা ময়দার পাইকারি বাজারে অনিয়মের দায়ে ভোক্তা-অধিকার অধিদপ্তরের জরিমানা নওগাঁয় শুরু হয়েছে আম নামানোর উৎসব পিপি শাহ আজিজুল হক আর নেই, প্রথম জানাযা পাগলা মসজিদে ১৮ বছর পর নতুন নেতৃত্ত্ব পেল হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ রাত পোহালেই কিশোরগঞ্জ সদর আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ কিশোরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান, তিনটি রেস্টুরেন্টকে জরিমানা ফের কারাগারে সম্রাট তাড়াইলে গ্রামীন রাস্তাটি খানাখন্দে বেহাল, ভোগান্তিতে হাজারো মানুষ 

সিইসি বলেছেন সব প্রার্থীকে সমান চোখে দেখতে হবে

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

 

ডেস্ক রিপোর্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীকে প্রার্থীকে সমান চোখে দেখতে হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা  আজ বৃহস্পতিবার সকালে একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন,  একজন প্রার্থী যখন নির্বাচনের মাঠে নামবেন তখন তাকে কেবল  প্রার্থী হিসেবে দেখতে হবে। প্রার্থীরা যখন থেকে নির্বাচনের মাঠে যাবেন তখন থেকে তার পরিচয় তিনি নির্বাচনের প্রার্থী। তখন আর দল বা একক ব্যক্তির কোনো পরিচয় নেই। তিনি শুধু একটি মার্কা বা প্রতীকের প্রার্থী। ফলে  যে দলেরই হন না কেন তাকে অন্য সবার সাথে সমানভাবে দেখতে হবে।

তিনি বলেন, আমাদের সকলের প্রত্যাশা ছিল দেশে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে। সেই আশা পূরণ হয়েছে। এবার প্রতিযোগিতামূলক নির্বাচন হবে, অংশগ্রহণমূলক নির্বাচন হবে। সেই পরিবেশ সৃষ্টি হয়েছে।

এ সময় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও নিরপেক্ষতা বজায় রাখতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন প্রধান নির্বাচন কমিশনার।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

3 responses to “সিইসি বলেছেন সব প্রার্থীকে সমান চোখে দেখতে হবে”

  1. babanioglu58 baburmelih23 bahar_cigdem bahri2326 ayseisci6171 maykl66431141

  2. gokhan28456492 874altn 78gs1905kbr mehmetbakaya8 78_nazli mustafakarasu

  3. celebi41elebi isaoban81 cey147 ismailfidan4 ce_kaplan ismailhakkaltun

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: