বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

সেলুনের চাকরি থেকে টিকটক তারকা, দুমাসে অপুর আয় ৫০ হাজার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৭১ বার পড়া হয়েছে

টিকটকের মতো অ্যাপে রাতারাতি খ্যাতি পাচ্ছেন উঠতি বয়সীরা। গড়ে উঠছে কিশোর অনুসারীদের বিশাল বাহিনী। ধীরে ধীরে গ্যাং সংস্কৃতির দিকে ঝুঁকছেন তারা, বাড়ছে অপরাধ প্রবণতা। রাজধানীর সড়কে গোলমালের অভিযোগে টিকটক তারকা অপু গ্রেফতারের পর এমনই বলছে পুলিশ। বিশেষজ্ঞরাও একমত।

 

নোয়াখালীর সোনাইমুড়ীর মাদ্রাসাছাত্র ইয়াছিন আরাফাত অপু। অভাবের কারণে পড়াশোনা করতে পারেনি বেশী দূর। এরপর চাকরি নেন একটি সেলুনে। সেখান থেকে কয়েকজন বন্ধুর মাধ্যমে জানতে পারে মোবাইলভিত্তিক অ্যাপস টিকটক ও লাইকি সম্পর্কে।

এরপর টিকটক ও লাইকিতে নানা ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে অল্প দিনেই অর্জন করেন জনপ্রিয়তা। গড়ে তোলেন অনুসারীদের বিরাট বাহিনী। ২ মাসেই আয় করেন ৫০ হাজার টাকা। নতুন ভিডিও বানাতে ২ আগস্ট অনুসারীদের নিয়ে ঢাকায় আসেন অপু। পুলিশ বলছে, উশৃঙ্খল আচরণে কিশোর গ্যাং সংস্কৃতিকে উৎসাহ দিচ্ছিলো তারা।

 

উত্তরা উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, তার সঙ্গীরা কিশোর গ্যাং হিসেবে নিজেদেরকে প্রকাশ করার জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিল। মাদকের সাথে তারা জড়িত কিনা খতিয়ে দেখছি।

 

রাজধানীর উত্তরায় সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি ও মারধরের অভিযোগে রোববার দায়ের করা মামলায় সোমবার (৩ আগস্ট) অপুকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com