বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
মন্ত্রিসভায় রদবদলের গুঞ্জন, ভাগ্য খুলছে বেশ কয়েকজন নেতার! সৌদিতে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু রাজশাহীতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী আলোচনা সভা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ বিনামূল্যে ২৫০টি স্কুল ব্যাগ বিতরণ ও উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান শ্রীমঙ্গলে সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বিশ্ব পরিবেশ দিবস উদযাপন পাকুন্দিয়া বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুলবল টুর্ণামেন্ট সম্পন্ন তাড়াইলে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত  তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীন থেকে ঋণ নেবে সরকার: প্রধানমন্ত্রী ট্রেনে ঈদযাত্রা শুরু, প্রথম দিনই শিডিউল বিপর্যয়

স্কুল-কলেজ বন্ধের বিষয়ে যা বলছে মাউশি

ডেস্ক নিউজ
  • আপডেট সময় সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে
স্কুল-কলেজ বন্ধের বিষয়ে যা বলছে মাউশি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ জানিয়েছেন, গরমের কারণে এ মুহূর্তে মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ বন্ধের কোনো পরিকল্পনা নেই।

মাউশি মহাপরিচালকো বলেন, গরমে যদি স্কুল-কলেজ বন্ধ করে দেই, সঠিক সময়ে সিলেবাস শেষ করা কঠিন হয়ে পড়বে। তবে এ অবস্থার অবনতি হলে চিন্তা করে দেখব। গতকাল রোববার তিনি এসব কথা বলেন।

এদিকে, তীব্র তাপপ্রবাহের কারণে দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম ৫ জুন থেকে ৮ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে সরকার।

এ বিষয়ে মাউশি মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমে বলেন, ‘প্রাথমিকের বাচ্চারা ছোট, তাদের অসুবিধা বেশি। যদি স্কুল-কলেজ বন্ধ করে দেই, সঠিক সময়ে সিলেবাস শেষ করা কঠিন হয়ে পড়বে।’

মন্ত্রণালয়ের ঘোষণা অনুযায়ী, আজ সোমবার থেকে সপ্তাহের শেষদিন বৃহস্পতিবার পর্যন্ত দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান ও পরীক্ষা বন্ধ থাকবে। অর্থাৎ এ ৪ দিন শিশুদের বিদ্যালয়ে যেতে হবে না।

এর আগে দাবদাহের কারণে সারা দেশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সব খেলা স্থগিত করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com