বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে প্রধান শিক্ষক আটক

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২১৫ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে দুই স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে মাইলেশিয়াম হাই স্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে (৪২) আটক করা হয়েছে। আজ রবিবার সকালে ধামরাই সুয়াপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে ধামরাই থানা পুলিশ।

পুলিশ জানায়, ধামরাই সুয়াপুর এলাকার মাইলেশিয়াম হাইস্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। পরে ওই ছাত্রীরা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তাদের পরিবারের সদস্যদের জানায়। গতকাল রাতে ওই স্কুলের প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে প্রধান আসামি করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন দুই ছাত্রীর পরিবার। এছাড়া সকালে ওই শিক্ষক দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এছাড়া ওই শিক্ষকের বিরুদ্ধে ওই স্কুলে আরও অনেক ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ রয়েছে।

 

অভিভাবকরা বলেন, ‘শিক্ষক যদি ছাত্রীদের উত্ত্যক্ত করে, তাহলে কিভাবে সন্তানদের স্কুলে পাঠাব।’ বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, ‘আটক শিক্ষককে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।’

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: