বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:২৯ অপরাহ্ন

স্টোকসের ব্যাটে ঝড়ো সেঞ্চুরি, হেরে গেলো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১২২ বার পড়া হয়েছে

শেষ মুহূর্তে এসে জ্বলে উঠেছে বেন স্টোকসের ব্যাট। নিজের নামের প্রতি অবশেষে সুবিচার করতে পারলেন তিনি। মুম্বাই ইন্ডিয়ান্সের ঝড়ো গতির তোলা ১৯৫ রানের চ্যালেঞ্জটাকেও নিমিষে উড়িয়ে দিলেন স্টোকস। করলেন দুর্দান্ত এক সেঞ্চুরি। তাতেই মুম্বাই ইন্ডিয়ান্সকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারালো রাজস্থান রয়্যালস।

 

১৯৬ রানের বিশাল লক্ষ্য। রাজস্থানের যে অবস্থা, তাতে তাদের পরাজয়ই যেন নিশ্চিত ছিল। কিন্তু অবশেষে জ্বলে উঠলো বেন স্টোকসের ব্যাট। ৬০ বলে তিনি খেললেন ১০৭ রানের অপরাজিত, টর্নেডো গতির এক ইনিংস। ১৪টি বাউন্ডারির মার ছিল তার ব্যাটে। ছক্কা মারলেন তিনটি।

বেন স্টোকসের সঙ্গে সমানতালে জ্বলে উঠলেন সাঞ্জু স্যামসন। ৩১ বল খেলেন তিনি। রান করেছেন অপরাজিত ৫৪। ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন স্যামসন।

 

দুটি মাত্র উইকেটের পতন ঘটে। ১১ বলে ১৩ রান করে আউট হন রবিন উথাপ্পা। তিন নম্বরে নামা অধিনায়ক স্মিথ ৮ বলে ১১ রান করে বিদায় নেন। শেষ পর্যন্ত ১৮.২ ওভারে (১০ বল হাতে রেখে) বিজয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান।

 

এর আটে টস জিতে ব্যাট করতে নেমে শেষ মুহূর্তে হার্দিক পান্ডিয়ার ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়া ২১ নলে করেন অপরাজিত ৬০ রান।

 

এই জয়ের ফলে প্লে-অফে খেলার জন্য নিজেদের সম্ভাবনা টিকিয়ে রাখলো রাজস্থান। ১২ ম্যাচে তাদের পয়েন্ট হলো ১০। তারা উঠে এলো পয়েন্ট তালিকার ৬ষ্ঠ স্থানে। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো মুম্বাই ইন্ডিয়ান্স।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: