শনিবার, ১২ জুন ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

হোসেনপুরে অসহায়দের ঈদ সামগ্রী উপহার দিয়েছে শিশুদের হাসি ফাউন্ডেশন 

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ১৮৮ বার পড়া হয়েছে
হোসেনপুরে অসহায়দের ঈদ সামগ্রী উপহার দিয়েছে শিশুদের হাসি ফাউন্ডেশন 
করোনা মহামারী প্রাদুর্ভাবে দীর্ঘ লকডাউনের ফলে অনেক অসহায় ও দরিদ্র পরিবারগুলো কর্ম হারা হয়ে অতি কষ্টে জীবনযাপন করছেন। ফলে ওইসব মানুষের কমেছে রুজি-রোজগার। তাই পরিবারের মুখে ঠিকমতো অন্ন তুলে দিতে পারছে না। ফলে তাদের নেই কোনো ঈদের আনন্দ। এমনি ৫০টি অসহায় ও দুস্থ পরিবারের মুখে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতে ঈদের সামগ্রী বিতরণ করেছে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন শিশুদের হাসি ফাউন্ডেশন।
.
শনিবার (৮ মে) দুপুর ২ টায় হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে স্বাস্থবিধি মেনে খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়। ৫০ টি প্যাকেট থেকে অসহায় পরিবার গুলোর সদস্যদের ১ টি করে প্যাকেট তুলে দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে ছিল ১ কেজি আতপ চাল, ২ কেজি আলু, ১লিটার তেল, ১ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ২টি সাবান, ১টি দুধের প্যাকেট।এ সময় খাদ্যের ঈদ সামগ্রী হাতে পেয়ে আনন্দে কান্নায় আবেগ আপ্লুত হয়ে পড়েন অনেক অসহায় পরিবারের সদস্য।
.
তাদের কাজ দেখতে উপস্থিত হন, প্রবীন শিক্ষক ও কলামিস্ট এ.বি.এম ছিদ্দিক চঞ্চল, মডেল প্রেসক্লাব সভাপতি তারেক নেওয়াজ, শিক্ষক ও সাংবাদিক আশরাফ আহমেদ, জাকির হোসাইন, শিক্ষক সাব্বির আহমেদ এছাড়াও আল আমিন অপু ও ইমামুদ্দিন ইমন।
.
শিশুদের হাসি ফাউন্ডেশন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। নানা জনহিতকর কাজের মধ্য দিয়ে সংগঠনটি এলাকায় বেশ সাড়া ফেলেছে।
.
শিশুদের হাসি ফাউন্ডেশনের সভাপতি মাহমুদুল হক রিয়াদ জানান, আমরা প্রায় ৩০০ স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের প্রতিদিন টিফিন থেকে ১ টাকা করে জমিয়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে আসছি। এবার স্কুল বন্ধ থাকায় আমাদের সক্রিয় সদস্যদের পাশাপাশি সমাজের বিত্তবানরাও আমাদের কে সহযোগিতা করেছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: