শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:০২ পূর্বাহ্ন

হোসেনপুরে তিন ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা 

সঞ্জিত চন্দ্র শীল
  • আপডেট সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৮০ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের হোসেনপুরে তিনটি বেসরকারি  ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  অভিযান চালিয়ে  মোট আট হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
.
অভিমান প্রসঙ্গে জানা যায়, আজ  ১০ নভেম্বর (মঙ্গলবার) দুপুরে হোসেনপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.এস.এম জাহিদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
.
এ সময় বিভিন্ন অনিয়ম ও স্বাস্থ্যবিধি না মানায়  মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রন) অধ্যাদেশ, ১৯৮২ এর ধারা ৫ ও ৮ এ হোসেনপুর পৌর এলাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার, রেহেনা ডায়াগনস্টিক সেন্টার ও হোসেনপুর ডায়াবেটিক ডায়াগনস্টিক সেন্টার থেকে তিনটি মামলায় মোট আট (৮) হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
.
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ নাসিরুজ্জামান, হোসেনপুর থানার উপ পরিদর্শক মো: ফরিদ উদ্দিন , হোসেনপুর মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর থানা পুলিশ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অন্যান্যরা।
.
হোসেনপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.এস.এম জাহিদুর রহমান জানান, জনকল্যাণ ও জনসেবা নিশ্চিত করতে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: