বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
চুরি করা গরু জবাই করে মাংস পাচারকালে আটক-২ মৌলভীবাজারে কোটা সংস্কারের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ‘কোটা আন্দোলনকারীদের আলোচনার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে প্রধানমন্ত্রী, আজকেই বসতে প্রস্তুত’ মৌলভীবাজারে জেলা জামায়াতের আমীর গ্রেফতার সব অনভিপ্রেত ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী আমার বিশ্বাস উচ্চ আদালতে ন্যায়বিচার পাবে শিক্ষার্থীরা: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ, মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন

হোসেনপুরে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ৫০৬ বার পড়া হয়েছে

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর
কিশোরগঞ্জের হোসেনপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে গত সোমবার বিকেলে হতদরিদ্র প্যরালাইসিস এক বয়স্ক মহিলাকে হুইল চেয়ার ও বয়স্ক ভাতার কার্ড প্রদান করা হয়েছে।
উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামের হতদরিদ্র মো. মন্নাছ মিয়ার স্ত্রী প্যারালাইসিস রোগী মোছা.বানেছা খাতুনকে (৬৫) একটি হুইল চেয়ার ও বয়স্ক ভাতার কার্ড করা হয়।
এ উপলক্ষে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক). তরফদার মো. আক্তার জামীল বানেছা খাতুনের বাড়িতে উপস্থিত হয়ে হুইল চেয়ার ও বয়স্কভাতার কার্ড প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবা কিশোরগঞ্জের উপপরিচালক মো.কামরুজ্জামান খান, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্মকর্তা মিটুন চক্রবর্তী, হোসেনপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. খলিলুর রহমান, শাহেদল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, হোসেনপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল, সাংবাদিক এস কে শাহীন নবাব, ইউপি সদস্য মো.রুবেল মিয়া প্রমূখ।

 

https://youtu.be/b8ISHxdMXQo

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “হোসেনপুরে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ”

  1. Cami halısı seçiminde farklı seçenekler arasından yapabileceğiniz seçimler sayesinde camilerde yapıya uygun olarak istenilen renk ve boyutlarda zemin döşemesi gerçekleştirebilirsiniz. Ülkemizde bulunan Selçuklu ve Osmanlı mimarilerinin görüldüğü tarihi eser niteliğindeki camilerde yapının estetiğine uygun özellikteki yün veya akrilik türlerdeki cami halıları seçilebilir. Modern mimari ile inşa edilmiş yeni dönem camilerinde çok daha büyük alanlar kullanıldığından dolayı bir renk sabitliği ve düzen oluşturabilmek adına cami halısı seçiminde belirli ölçülere dayanılarak kolay temizlenebilen uygulanabilen halılar seçilmektedir.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com