মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:২৩ পূর্বাহ্ন

হোসেনপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের এডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

সঞ্জিত চন্দ্র শীল
  • আপডেট সময় বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ( ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর) -২০২০ পালনের লক্ষে আজ বুধবার( ২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এক এডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১৪৫ টি টিকাদান ক্যাম্পেইনে ৬ থেকে ১১ মাস বয়সী শিশু ৩৫০০ জন ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ২৭৮১৭ জন শিশু মোট ৩১৮১৭ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোা হবে।

 

উক্ত সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাসিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এ এস এম জাহিদুর রহমান । বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান, হোসেনপুর থানার ওসি তদন্ত মোঃ নুর হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আদনান আক্তার, পরিসংখ্যানবিদ মোঃ আক্তারুজ্জামান, মডেল প্রেসক্লাবে সাধারন সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল প্রমূখ।

 

এ সময় সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠনটি উপস্থাপনায় ছিলেন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ জামাল উদ্দিন মৃধা ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com