বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২১ অপরাহ্ন

১৮ বছর পর নতুন নেতৃত্ত্ব পেল হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
১৮ বছর পর নতুন নেতৃত্ত্ব পেল হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ

প্রায় ১৮ বছর নতুন নেতৃত্ত্ব পেল কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ। কাউন্সিলরদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: জহিরুল ইসলাম নুরু মিয়া। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে সাবেক যুবলীগ নেতা এম এ হালিম। 

আজ বৃহস্পতিবার (২৬ মে) পূর্ব নির্ধারিত তারিখে হোসেপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: জিল্লুর রহমান। প্রথম অধিবেশনে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: জহিরুল ইসলাম নূরু মিয়ার সভাপতিত্ত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম.পি, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী এমপি, সদস্য এ.বি.এম রিয়াজুল কবির কাউছার ও সাহাবুদ্দিন ফরাজী, আলহাজ্ব মোঃ আফজাল হোসেন এমপি, রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন নেতৃত্ত্বের জন্য আসাদুজ্জামান খান অডিটরিয়ামে কাউন্সিলদের ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে সর্বোচ্চ ১২১ ভোট পেয়ে নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: জহিরুল ইসলাম নুরু মিয়া তার নিকটতম প্রতিদ্বন্ধী পায় ১০৭ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হন সাবেক যুবলীগ নেতা এমএ হালিম। তার নিকটতম প্রতিদ্বন্ধী পায় ১১০ ভোট। মোট কাউন্সিলর ছিল ২৮৫ জন। 

উল্লেখ্য, ২০০৪ সালে সর্বশেষ হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় আয়ুব আলী সভাপতি ও শাহ মাহবুবুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আয়ুব আলীর মৃত্যুর পর থেকে অদ্যবধি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: