শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

৮ বছর পর হতে যাচ্ছে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে
সম্মেলন

প্রায় ৮ বছর পর হতে যাচ্ছে সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে নেতাকর্মীদের মাঝে । পুরো উপজেলা ছেয়ে গেছে রং বেরংয়ের বেনার ফেস্টুনে ।

 

কাউন্সিলের মাধ্যমে দলের তরুণ নেতাকর্মীরা প্রত্যাশা করছেন পরিবর্তনের নতুন নেতৃত্ব । তবে নবীণ ও প্রবীণের সমন্বয়ে নতুন কমিটি গঠিত হবে এমন প্রত্যাশা দলের বয়োজ্যেষ্ঠ নেতাদের। কে হচ্ছেন কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কিংবা সাধারণ সম্পাদক ? এবং কবে হবে এই সম্মেলন ? এমন প্রশ্ন উপজেলার সাধারণ জনগনের ।

 

এসব প্রশ্নকে ঘিরেই সবার আগ্রহ, নতুন করে দৌঁড়ঝাপ শুরু হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ-প্রার্থীদের মধ্যে। প্রার্থীরা নতুন করে দলের নেতাকর্মীদের খোঁজ-খবর ও নিয়মিত দেখা সাক্ষাত সেরে নিচ্ছেন । সভাপতি পদে মোট ৫জন প্রতিদ্বন্দ্বী তারা হলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মতিন চৌধুরি, সহ-সভাপতি মকবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন খাঁন, এবং শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রেজাউল করিম রাজা । সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, দপ্তর সম্পাদক সেলিম রেজা সেলিম, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান আমিনুল, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আশরাফুল সাঈদী হিরা ।

 

প্রার্থীগনের মধ্যে কামরুল হাসান আমিনুল জানান, সম্মেলন নিয়ে আমি শতভাগ আশাবাদি । নেতাকর্মীদের যথেষ্ট সারা পাচ্ছি, অন্যন্যা পার্থীদের চাইতে অনেকাংশে এগিয়ে আছি । আরেক সাধারণ সম্পাদক পার্থী আনোয়ার হোসেন শেখ জানান, নির্বাচনের এখনো দিন তারিখ ঠিক হয়নি । তবে নেতাকর্মীদের যথেষ্ঠ সারা পাচ্ছি ।

 

সেলিম রেজা সেলিম জানান, আমি তৃণমূল থেকে উঠে এসেছি । তাই ভোটাররা আমাকে যোগ্য মনে করে ব্যপক পরিমান সারা দিচ্ছে । আশা করি এবার নতুন কমিটিতে একটা বড় পরিবর্তন হতে যাচ্ছে । সভাপতি পদপ্রার্থী আনোয়ার হোসেন খান জানান, আমার ফেস্টুন দেখেই অনেক নেতাকর্মী খুব খুশি হয়েছে । আমি শতভাগ আশাবাদী ।

মকবুল হোসেন জানান, যেহেতু প্রার্থী ৫জন সেহেতু দু’একটা ভোট এদিক সেদিক হবেই । তবে আমার দিক থেকে আমি আশাবাদী। সকল প্রার্থীগন সমান ভাবে আশাবাদী হলেও নেতাকর্মীরা কাকে চায় ? কে হবে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের অভিভাবক ? এমন প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে নিবার্চন পর্যন্ত ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com