বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ঈদ পরবর্তী আনন্দ উল্লাস করতে গিয়ে যুবক খুন, ছুরিকাঘাত আহত আরও দুই

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে
ঈদ পরবর্তী আনন্দ উল্লাস করতে গিয়ে যুবক খুন, ছুরিকাঘাত আহত আরও দুই

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ঈদ পরবর্তী আনন্দ উল্লাস করতে গিয়ে, হামলার শিকার হয়ে শাহ আলম নামের এক যুবক নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা আরও দুই যুবককে ছুরিকাঘাত করা হলে, তাদের অতিশয় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় সন্দেহ জনক ৪ জনকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

নিহত শাহ আলম (১৮) উপজেলার রামদী ইউনিয়নের হাড়িয়াকান্দা গ্রামের আহমদ আলীর ছেলে। আহতরা হলেন একই গ্রামে মোঃ মস্তু মিয়ার ছেলে জীবন (১৬) এবং আব্দুল হাতিমের ছেলে আসাদুল্লাহ (১৮)।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, শুক্রবার (২৩ জুলাই) ঈদ পরবর্তী আনন্দ উল্লাসের অংশ হিসেবে বিকাল বেলায় তিন বন্ধু একটি বিভাটেক ভাড়া করে ঘুরতে বের হয়। পরে রাত ৮টার দিকে বিভাটেকে গান বাজিয়ে বাড়ি ফেরার পথে রামদী আফতাব উদ্দিন বহুমুখী ফিড মিল মোড়ে আসলে। পিছন থেকে আসা একটি সিএনজি থেকে ধারালো অস্ত্রসহ কয়েকটি ছেলে বের হয়ে তাদের উপর অতর্কিত হামলা করে। এসময় ঘটনা স্থলেই শাহ আলম নিহত হয় এবং দুইজন গুরুতর আহত হয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে।

নিহত শাহ আলমের বড় ভাই বলেন, আমার ভাইকে কেনো, কী কারণে তারা হত্যা করেছে এবং পূর্বের কোনো শত্রুতা ছিলো কি-না আমার জানা নাই। তবে এটা একটি পরিকল্পিত হত্যাকা- বলেই মনে হচ্ছে। আমার ভাইকে যারা নির্মমভাবে হত্যা করেছে আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

এই বিষয়ে কুলিয়ারচর থানার ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ আহতদের উদ্ধার করে নিকটস্থ ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল হসপিটালে নিয়ে যায়। পরবর্তীতে অবস্থা আশংকাজনক হওয়ায় আহত দুইজনকে ঢাকা প্রেরণ করে, এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়। এই ঘটনায় রাতেই সন্দেহ জনক ৪ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে এবং কুলিয়ারচর থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com