বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

করোনায় আক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ২৬৪ বার পড়া হয়েছে

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকার। রবিবার টুইটারে অমিত শাহ নিজেই এ তথ্য জানিয়েছেন। চিকিৎসকের পরামর্শে গুড়গাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

শরীরে করোনার প্রাথমিক লক্ষণ থাকায় অমিত শাহের কোভিড টেস্ট করা হয় ৷ রিপোর্টে দেখা যায়, তিনি করোনায় আক্রান্ত ৷ সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককেই কোভিড টেস্টের সঙ্গে সঙ্গে আইসোলেশনে যাওয়ার কথা বলেছেন তিনি।

টুইটারে অমিত শাহ লিখেছেন, ‘করোনার প্রাথমিক লক্ষণ দেখা দেওয়ায় কোভিড টেস্ট করিয়েছিলাম, যার রিপোর্ট পজিটিভ এসেছে ৷ আমার শরীর ঠিক আছে, কিন্তু চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি ৷ আমার অনুরোধ গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে নিজেদের আইসোলেট করুন এবং টেস্ট করান ৷ ’ অমিত শাহের আরোগ্য কামনা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়।

 

জানুয়ারির শেষে ভারতে প্রথম হানা দেয় করোনাভাইরাস। রোববার পর্যন্ত দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা ১৭ লাখ ছাড়িয়েছে। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছে ৩৭ হাজার ৩৬৪ জন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “করোনায় আক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ”

  1. Thank you for content. Area rugs and online home decor store. Hello Administ .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com