বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ গাঁজা’সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৩৪ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে বিপুল পরিমাণ গাঁজা’সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা হতে ২৪ কেজি গাঁজা ও তিনটি মোবাইল’সহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প।

 

সোমবার (১৪ জুন) সকাল নয়টার দিকে কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা হতে ২৪ কেজি গাঁজা ও ৩টি মোবাইল’সহ আসামী মোঃ মামুন মিয়া (২১), পিতা-মানিক মিয়া, মোঃ সাত্তার মিয়া (১৯), পিতা-মোঃ তাজু মিয়া, উভয় সাং-ইকতলী, ইউপি-বিসনোপুর, থানা-বিজয়নগর, জেলা-ব্রাক্ষণবাড়িয়া  ও মোঃ মেহেদী হাসান বাবু (২৩), পিতা-জসিম উদ্দিন, সাং-চান্ডিবেড় দক্ষিণপাড়া, ওয়ার্ড নং-১০, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ’দের কে র‌্যাবের একটি আভিযানিক দল গ্রেফতার করে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com