শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে মানিক হত্যা মামলায় চার সহোদরসহ ১০ জনের যাবজ্জীবন

শরফ উদ্দিন হোসাইন জীবন
  • আপডেট সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪১৪ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পালইকান্দা গ্রামের কৃষক মানিক হত্যা মামলায় একই গ্রামের পিতা-পুত্র ও তিন সহোদরসহ ১০ জনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত এবং একই সঙ্গে প্রত্যেককে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ সোমবার সকালে কিশোরগঞ্জের প্রথম আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। সাক্ষ্য-প্রমাণের অভাবে এই মামলার অপর ১৩ জন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়। আলমগীর, তিন সহোদর বাদল, সুজন ও নয়ন এবং মানিক মিজান ও গিয়াসউদ্দিন।

মামলার বিবরণে জানা যায়, পালইকান্দা গ্রামের মো: খাইরুল ইসলাম ও তদ-প্রাপ্তরা হল- রহমত আলী ও তার পুত্র মামুন, লোকমান ও তার পুত্রর চাচা আ: রশিদ মাস্টারের সঙ্গে আসামি পক্ষের লোকজনদের জমিজমা নিয়ে পূর্ববিরোধ ছিল। ২০১১ সালের ৬ আগস্ট দুপুরে আসামি পক্ষের লোকজন বিবদমান জমিতে প্রবেশ করলে বাদী পক্ষের লোকজনদের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আসামিরা দা, লাঠি, বল্লম ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে নিয়ে হামলা চালালে বল্লমবিদ্ধ হয়ে মানিক ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে নিহতের ভাই মো: খাইরুল ইসলাম বাদী হয়ে ২৭ জনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ২৬ জন আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট গৃহীত হয়। মামলার বিচার চলাকালে তিনজন আসামি মারা যান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “কিশোরগঞ্জে মানিক হত্যা মামলায় চার সহোদরসহ ১০ জনের যাবজ্জীবন”

  1. Thank you great post. Hello Administ .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com