মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বাধীনতার চেতনা বাস্তবায়নে সমৃদ্ধি-গণতান্ত্রয়ণ-দেশ গঠনে দুঃশাসন-সংকট-দুর্বিপাকে বি.এন.পি আছে জনতার পাশে এই শ্লোগানে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ জাতীয়বাদী দল (বি.এন.পি’র) ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলা বিএনপির আহ্বায়ক জনাব অ্যাডভোকেট মশিউর রহমানের সভাপতিত্বে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

কুলিয়ারচর উপজেলা বি.এন.পি ও অঙ্গসংগঠনের আয়োজনে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা বি.এন.পি’র সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র জনাব নূরুল মিল্লাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন পৌর বিএনপির সদস্য সচিব হাজী মোঃ শাহাদাৎ হোসেন শাহ আলম, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন খান শাহজাহান প্রমূখ। এছাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত বক্তৃতারা হিংসাত্মক রাজনৈতি পরিহার করে চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের কবর নিয়ে যে নোংরা রাজনৈতিক শুরু করেছে, তা অবিলম্বে বন্ধসহ জনগণের কল্যাণে ও গনতন্ত্র প্রতিষ্ঠায় একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের আহবান জানান সরকারের প্রতি। অন্যথায় জনগণের ধৈর্যের বাঁধ ভেঙে গেলে বর্তমান সরকারের পরিনতি আফগানিস্তানের মত ভয়াবহ হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com