বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রথম বারের মত সরকারি ভাবে শেখ রাসেলর জন্মদিন উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) কুলিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টায় শেখ রাসেলর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা এবং উপস্থিত বক্তৃতার মধ্যে দিয়ে শেখ রাসেল দিবস পালনের কর্মসূচি শুরু হয়।

কুলিয়ারচর উপজেলা সম্মেলন কক্ষে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গিতা পাঠের পর উপস্থিত অতিথি ও শিশুদের নিয়ে কেক কেটে শেখ রাসেলর ৫৭তম জন্মদিন পালন করা হয়।

এর পর আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে শেষ হয় শেখ রাসেল দিবস। অনুষ্ঠান শেষে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস কর্তৃক উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে বজ্রপাত রোধক শতাধিক তালের চারা বিতরণ করা হয়।

কুলিয়ারচরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র মোঃ হাবিবুর রহমান, কুলিয়ারচর সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ইদ্রিস মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন, কুলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মোঃ জাকারিয়া, কুলিয়ারচর প্রেসক্লাবের আহবায়ক সদস্য মোঃ নাঈমুজ্জামান নাঈম প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, পৌর কাউন্সিলরবৃন্দ, কুলিয়ারচর থানা স্টাফ, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com