বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায়, পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৬৮ বার পড়া হয়েছে
কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায়, পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনানুযায়ী বৈশ্বিক মহামারীতে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো ও কেন্দ্রীয় ছাত্রলীগের অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায়, দরিদ্র, পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) ইফতারের পূর্ব মুহূর্তে বিকাল ৬ টার দিকে কুলিয়ারচর বাজারে বিভিন্ন রিকশা ও অটোরিকশা, দিনমজুর, পথচারীদের এই মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কায়কোবাদ, সাধারণ সম্পাদক আল সাকি জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম (শরিফ), দপ্তর সম্পাদক মাসুম খান, পৌর ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, ছাত্রলীগ কর্মী মোহাম্মদ শরীফ, অভি, আসিফ, অনয়, জুনায়েদ ও উছমান পুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কায়কোবাদ বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ সবসময় মানবিক কাজে এগিয়ে রয়েছে। লকডাউন থাকায় অনেকে কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীনদের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ও কেন্দ্রীয় ছাত্রলীগের অংশ হিসেবে কুলিয়ারচরের আড়াইশতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করি। ভবিষ্যতেও আমাদের এ রকম উদ্যোগ অব্যাহত থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com