শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ক্লোজআপ ভালোবাসার গল্পে খায়রুল বাসার

রিফাত ইসলাম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৭০ বার পড়া হয়েছে

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে টিভি দর্শকদের পছন্দের তালিকায় থাকে ক্লোজআপ ভালোবাসার গল্প। আর তাই টিভি পর্দায় প্রতি বছরের মতো এবারও আসছে ‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প-২’।

জনপ্রিয় এই সিরিজে ভালোবাসার গল্প নিয়ে এবার থাকছে বাছাই করা ৩টি গল্প। ৩টি গল্প নিয়ে নির্মিত ৩টি নাটকের মধ্যে একটি ‘তোমার পাশে হাঁটতে দিও’। প্রথম বারের ক্লোজআপ ভালোবাসার গল্পে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা খায়রুল বাসার। তাঁর বিপরীতে সহশিল্পী হিসেবে কাজ করেছেন সুনেরাহ বিনতে কামাল। নির্বাচিত প্রতিযোগী-আহমেদ সেজানের গল্পে ‘তোমার পাশে হাঁটতে দিও’ পরিচালনা করেছেন ‘দেবী চলচ্চিত্রখ্যাত স্বনামধন্য পরিচালক অনম বিশ্বাস।

কিছু ভালোবাসার গল্প অসমাপ্তই থেকে যায়, এমন গল্পের খোঁজে এবছরও শুরু হয়েছিলো কাছে আসার অসমাপ্ত গল্প লিখার প্রতিযোগীতা। প্রতিযোগীতায় অংশ নিতে দেশের নানা জায়গা থেকে হাজারো গল্প জমা পড়ে। এসব গল্প থেকে বাছাইকৃত তিনটি গল্পের মধ্যে অন্যতম গল্প ‘তোমার পাশে হাটতে দিও’।

‘তোমার পাশে হাঁটতে দিও’ নাটকটি আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাত ৮টায় বাংলাভিশন, এনটিভি, এটিএন বাংলা, বৈশাখী টিভি, চ্যানেল নাইন, দেশ টিভি, চ্যানেল আই, একুশে টিভি, গাজী টিভি, মাই টিভি, নাগরিক টিভি এবং এশিয়ান টিভি চ্যানেলে একযোগে সম্প্রচার হবে। এছাড়াও একই সময়ে নাটকটি ক্লোজআপ ইউটুব চ্যানেলে আপলোড হবে।

নাটক নিয়ে অভিনেতা খায়রুল বাসার বলেন ক্লোজআপ ভালোবাসার গল্পে এটা আমার প্রথম কাজ। আমি এখানে কাজ করতে পেরে খুবই আনন্দিত। এখানে কাজ করার উপযুক্ত পরিবেশ ছিলো। আমি স্বাচ্ছন্দে কাজ করেছি। পরিচালক অনম বিশ্বাস খুবই গুনী একজন পরিচালক। তিনি সকল কলাকুশলীদের প্রতি যথেষ্ট আন্তরিক ছিলেন। আর সহশিল্পী হিসেবে সুনেরাহ হেল্পফুল ছিলো।

উল্লেখ্য খায়রুল বাসার ইতোমধ্যে চলচ্চিত্র, বিজ্ঞাপন, নাটকসহ মিডিয়ার সকল শাখায় অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন। কিছু উল্লেখযোগ্য কাজের মধ্যে তাঁর অভিনীত ‘ইতি তোমারই ঢাকা’ প্রজন্ম টকিস এর পুনরাবৃত্তি, ঊনপঞ্চাশ বাতাস, এইট এ এম অন্যতম।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com