বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৫০৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

কক্সবাজারের চকরিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই খুন হয়েছেন। শনিবার সন্ধ্যায় হামলায় আহত বড় ভাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে পটিয়া এলাকায় তিনি মারা যান।

নিহত আবুল কাশেম ওরফে বদি আলম (৫০) চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জমিদারপাড়া গ্রামে মৃত নুরুল আলমের ছেলে। তার আপন ছোট ভাই মনির আলম লাঠি দিয়ে আঘাত করে তাকে মেরে ফেলেছে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত নুরুল আলমের ছেলে আবুল কাশেম ও মনির আলমের মাঝে জমির বিরোধ চলছিল। শনিবার তাদের জমির সীমানা নির্ধারণের কাজ হচ্ছিল। তখন দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হয়।

একপর্যায়ে সন্ধ্যার দিকে মনির আলম বড় ভাই আবুল কাশেমকে লাঠি দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিলো। পথে রাত ১০ টার দিকে পটিয়ায় মৃত্যুবরণ করেন।

পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পরই মনির আলম তার পরিবারের সদস্যদের নিয়ে আত্মগোপনে চলে গেছে।

থানার সামনে কান্না জনিত কণ্ঠে আবুল কাশের স্ত্রী ছেনুয়ারা বেগম বলেন, ‘দেবর ও তার ছেলেরা আমার অন্য আরেক দেবরের অংশের জমি জোর করে দখল করেছে। বিষয়টি আমরা প্রতিবাদ করলেই আমাদের মারধর করতো। কিন্তু তারা আমার স্বামীকে এভাবে হত্যা করে ফেলবে তা বুঝতে পারিনি। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমির বিরোধ নিয়ে ছোট ভাই বড় ভাইকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। তাকে চট্টগ্রাম নেয়ার পথে মারা গেছেন। মরদেহ থানা এলে রাতেই কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com