শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

জাতির পিতার জন্মবার্ষিকীতে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৩৪ বার পড়া হয়েছে
জাতির পিতার জন্মবার্ষিকীতে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) বাদ জোহর কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ ও শান্তিি কামনায় বিশেষ দোয়া পড়ান কুলিয়ারচর নূরুল উলুম কেন্দ্রী মাদ্রাসার মুহাদ্দিস মাও. আব্দুস সালাম।

এসময় মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন গিয়াস, সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জিল্লুর রহমান, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী, ঠিকাদার সোহেল, যুবলীগ নেতা শাহবাজ আহমেদ রুবেল, জুনাইদ জয়, সুজন সাহেদ, ফেরদৌস, সুজনসহ কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com