বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও খাদ্য সামগ্রী বিতরণ

সালাহ উদ্দিন শুভ, মৌলভীবাজার
  • আপডেট সময় সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে
জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ, শ্রীমঙ্গল সেক্টর ও শ্রীমঙ্গল ব্যাটালিয়ান (৪৬ বিজিবি) এর উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা ও কুলাউড়ায় গরীব দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টায় কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের দলই বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপি সংলগ্ন সীমান্তবর্তী এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন করেন সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল ব্যাটালিয়ান ৪৬ বিজিবি’র অধিনায়ক ল্যা: কর্ণেল মিজানুর রহমান সিকদার, মাধবপুর ইউপি চেয়ারম্যান মো: আসিদ আলী, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপি’র কোম্পানী কমান্ডার সুবেদান মো: সেলিম। পরে বিজিবি’র মেজর ডা: তানভীরের নেতৃত্বে একদল চিকিৎসক নিব্যাপী ৫০০ জন লোককে বিনামূল্যে চিকিৎসা নেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।

এদিকে সোমবার বিকেলে শ্রীমঙ্গল ব্যাটালিয়ান ৪৬ বিজিবি’র ব্যবস্থাপনায় কুলাউড়া উপজেলার চাতলাপুর বিওপি’র সীমান্তবর্তী এলাকার ১০০টি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে শুকনা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com