বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

জয়পুরহাটের রাস্তায় ট্রাক্টর-ভটভটি চলাচল নিষিদ্ধ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে
জয়পুরহাটের রাস্তায় ট্রাক্টর-ভটভটি চলাচল নিষিদ্ধ

জয়পুরহাটের সকল রাস্তাঘাটে সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত মেসি ট্রাক্টর ও শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি চলতে দেওয়া হবে না মর্মে ঘোষণা দিয়েছেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

এ বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক খুদে বার্তা পোস্ট করা হয়েছে।

সেখানে লেখা হয়েছে- ‘সম্প্রতি জয়পুরহাট জেলার বেশ কয়েকটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আমিও আপনাদের মতো অত্যন্ত মর্মাহত ও বেদনার্ত। জয়পুরহাটের সকল মহাসড়ক, আঞ্চলিক মহাসড়ক ও যেকোনো সড়কে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠা ও জনগণের জীবনের নিরাপত্তা প্রদানের লক্ষ্যে আমি আপনাদের পুলিশ সুপার হিসেবে এই মুহূর্তে ঘোষণা করছি যে, আজ থেকে জয়পুরহাট জেলার যেকোনো রাস্তায় সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত কোনভাবেই উল্লেখিত দুটি যানবাহন চলতে দেওয়া হবে না। শুধু রাত ১০টা হতে সকাল ৮টা পর্যন্ত চলতে দেওয়া হবে। আমার এই ঘোষণাটি বাস্তবায়নে আমি অত্যন্ত দৃঢ় প্রতিজ্ঞ। এর সফল বাস্তবায়নে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। ’

উল্লেখ্য, মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ৭টার দিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড় এলাকায় নীলফামারীর ডোমার উপজেলা থেকে নওগাঁর আত্রাইয়ে আসার পথে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয় বালুবাহী একটি মেসি ট্রাক্টর। এ সময় রবিউল ইসলাম নামে এক শ্রমিক নিহত ও আরো ৭ জন আহত হন। এছাড়াও শনিবার (২৪ এপ্রিল) দুপুরে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী নর্দান মোড়ে মেসি ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পার্শ্ববর্তী বগুড়ার দুপচাচিয়া উপজেলার বাসিন্দা লিমন ও রিফাত নামে দুই ব্যবসায়ী মারা যান।

সর্বশেষ গত এক সপ্তাহে এই জেলায় মেসি ট্রাক্টর ও ভটভটির কারণে ৫ জন নিহত হওয়ার ঘটনা থেকেই পুলিশ সুপারের এমন উদ্যোগ। তবে তার এমন সময়োপযোগী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জেলাবাসী।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com