বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে শ্রমিক লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত  

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৮ বার পড়া হয়েছে
তাড়াইলে শ্রমিক লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত  
জাতীয় শ্রমিক লীগ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
জানা যায়, বুধবার (২৭ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় উপজেলা সদর পুরান বাসস্ট্যান্ড এলাকায় আলোচনাসভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুস সালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ উদ্দিন কাইয়ূম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ আওয়ামী লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন, তাড়াইলের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার গোলাম কবির ভূঁইয়া। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব, সাংগঠনিক সম্পাদক ও ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, রাউতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন তারিক, উপজেলা কৃষকলীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল বাশার ও সাধারণ সম্পাদক সারজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।
বাংলাদেশ শ্রমিক লীগ তাড়াইল উপজেলা শাখার দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি আজিজুল হক ভুঁইয়া মোতাহার উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে তাড়াইল-করিমগঞ্জ (কিশোরগঞ্জ-৩) আসনে নৌকা প্রতিক দেয়ার জন্য দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সবাইকে নিয়ে আবেদন করবো। তিনি আরও বলেন, গত নির্বাচনে জোটগত নির্বাচন হওয়ায় আমাদের এলাকায় নৌকার প্রার্থী ছিলোনা। এবার আমরা নৌকা প্রতিক চাই।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com