মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে সাবেক উপজেলা চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে
তাড়াইলে সাবেক উপজেলা চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত
কিশোরগঞ্জের তাড়াইলে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
সোমবার (১৮জুলাই) বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে মরহুমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।
মরহুম কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের বড় ছেলে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীনের সভাপতিত্বে উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন, ধলা ইউপি’র সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, দামিহা ইউপি’র সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির, মনিরুল হক আজহার, জাওয়ার ইউপি’র চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দিগদাইড় ইউপি’র চেয়ারম্যান আশরাফ উদ্দিন ভূঁইয়া আসাদ, উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীবৃন্দ এবং হাওলাপুরির উপজেলা আশেকান ও মুরিদানসহ উপজেলার সকল স্থরের জনগন।

দোয়া মাহফিলের পূর্বে শাহ আলম সিদ্দিকির সঞ্চালনায় মরহুমের স্মরনে বক্তৃতায় সাবেক জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চনের স্মৃতি রোমান্থন করেন। দোয়া ও মিলাদ পরিচালনা করেন, তাড়াইল সাব-রেজেষ্ট্রী অফিসের ইমাম ও খতিব মাওলানা আবদুল কাদির।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com