বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

দুইটি আসনে শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বী ১০ জন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট
আসছে জাতীয় সংসদ নির্বাচনে দুইটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জ৩ ও রংপুর৬ আসনে তিনি প্রার্থী হয়েছেন। এই দুইটি আসনে তার বিপরীতে বিভিন্ন দল থেকে প্রতিদ্বন্দিতা করবেন মোট ১০ জন প্রার্থী। নির্বাচন কমিশন তাদের বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেছে।

গোপালগঞ্জ ৩ আসন নির্বাচনী এলাকায় (টুংগীপাড়া উপজেলা এবং কোটালীপাড়া উপজেলা) বৈধ্য প্রার্থী পাঁচজন। মনোনয়নপত্র বাতিল হয়েছে একজনের। এই আসনে শেখ হাসিনার বিরুদ্ধে লড়বেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) এস এম আফজাল হোসেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ মো. মারুফ শেখ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছেন দুইজন এনামুল হক এবং উজির ফকির। মনোনয়ন বাতিল হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এস এম জিলানী।

রংপুর ৬ আসন পীরগঞ্জ উপজেলায় সাতজন প্রার্থী বৈধ্য হয়েছেন। বাতিল হয়েছেন একজন। বাংলাদেশ আওয়ামী লীগ এর বৈধ্য প্রার্থী দুইজন শেখ হাসিনা এবং স্পিকার শিরীন শারমিন চৌধুরী। বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির মো. কামরুজ্জামান। ন্যাশনাল পিপলস পার্টি হুমায়ূন ইজাজ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)এর দুইজন প্রার্থী খলিলুর রহমান এবং সাইফুল ইসলাম। বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রণ্ট (বিএনএফ) এ জি এম মাসুদ সরকার মজনু।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com