শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নওগাঁয় সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

আশরাফুল নয়ন, নওগাঁ
  • আপডেট সময় রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে
নওগাঁয় সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

নওগাঁর মান্দায় সপ্তাহব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৯ জুন) বিকেলে উপজেলার কয়াপাড়া কামাড় কুড়ি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২০২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এই সাঁতার প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু বাক্কার সিদ্দিক। এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন। সাঁতার প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৩০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে। এছাড়াও প্রশিক্ষণার্থীদের মাঝে সাঁতারের পোষাক বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুস্থ্য শরীর গঠনে সাঁতারের কোন বিকল্প নেই। বন্যা প্রবন এলাকার মানুষদের জন্য সাঁতার জানা অত্যন্ত প্রয়োজন। শিক্ষার্থীরা সাঁতার শিখে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পাশাপাশি দেশ ও বিদেশে নিজেদের নাম উজ্জ্বল করতে পারবে। তাই শুধু শিক্ষার্থীরাই নয় সুস্থ্য ভাবে বেচে থাকতে হলে আমাদের সকলকে নিয়মিত সাঁতার চর্চা করা প্রয়োজন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com