বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নাটোরের গোপালপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

নেওয়াজ মাহমুদ নাহিদ, লালপুর, নাটোর
  • আপডেট সময় রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসাভায় আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (২০ মার্চ ) দিনব্যাপি বর্নাঢ্য আয়োজনে উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয়। গোপালপুর পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি মীর আ: সালামের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার মির্জা, যুগ্ন সম্পাদক মাহামুদুল হক মুকুল, গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টুুু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান লাভলু, ফিরোজ আল হক ভূঁইয়া, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু , শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক নেতা সাইদুর রহমান, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, গোপালপুর পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুবলীগ নেতা মাহবুব রহমান লিটন প্রমুখ ।

 

মাগরিব এর নামাজের বিরতির পরে সন্মেলনের ২য় অধিবেশনে সাইদুর রহমান কে সভাপতি ও রোকনুজ্জামান লুলুকে সাধারণ সম্পাদক করে গোপালপুর পৌরসভা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে । এছাড়া সন্মেলনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com