বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিকলীতে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে
নিকলীতে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশে দুর্নীতিবাজদের জায়গা হবে না। দেশের মানুষ সুখে থাকলে, শেখ হাসিনা সুখী হয়। বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বাংলাদেশের মানুষ এখন সুখে আছে, শান্তিতে আছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, পেট ভরে খেতে পারে; শান্তিতে ঘুমাতে পারে। অতীতের চরম দুঃসময়েও আমরা এ এলাকায় নৌকাকে বিজয়ী করেছি। সেই ঐতিহ্য বজায় রেখে বর্তমানে বিরাজমান দেশের ও আওয়ামী লীগের সবচেয়ে সুসময়েও যেন আওয়ামী লীগ পরাজিত না হয় সেজন্য সংগঠনকে মজবুত করে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামি সংসদ নির্বাচন হবে একটি কঠিন নির্বাচন এ জন্য আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীকে কাজ করতে হবে।

 

মঙ্গলবার (২২ মার্চ) উপজেলার নিকলী জি সি মডেল সরকারি পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নিকলী উপজেলা শাখার আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ইসহাক ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কারার সাইফুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন, শামসুন্নাহার চাপা শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ , এ বি এম রিয়াজুল কবির কাওছার সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, আলহাজ্ব মোঃ আফজাল হোসেন মাননীয় সংসদ সদস্য কিশোরগঞ্জ-৫ , সৈয়দা জাকিয়া নূর লিপি মাননীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-১ , প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক মাননীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-৪, নূর মোহাম্মদ মাননীয় সংসদ সদস্য, কিশোরগঞ্জ-২, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্মেলনের উদ্ধোধক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম. এ আফজল । কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য, কিশোরগঞ্জ-২ এ্যাড. সোহরাব উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড আবু সাঈদ মোঃ ইমাম, যুগ্ন সম্পাদক ফাইজুল হক খাঁন সাজন, কেন্দ্রী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, ঢাকা উত্তর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল হক রানা, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূইয়া জনি প্রমুখ।

প্রথম অনুষ্টানে পুরোনো কমিটির বিলুপ্ত ঘোষণা করে। বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কামরুল আহসান শাহজাহানের সভাপতিতে জেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্মেলনে ভোট শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সভাপতি পদে ২০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কারার সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন আসাদুল হক লিটন।

উল্লেখ্য গত সতের বছর আগে নিকলী উপজেলা আওয়ামী লীগের কমিটি হয়েছিল।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com