বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিকলীতে ৯৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী বাচ্চু গ্রেপ্তার

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৪০১ বার পড়া হয়েছে

দিলীপ কুমার সাহা
কিশোরগঞ্জের নিকলীতে ৯৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ বাচ্চু মিয়াকে (৪৭) মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বাচ্চু নিকলী উপজেলার সাজনপুর আঠারোবাড়িয়া গ্রামের মৃত হাসু মিয়ার ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান এর নেতৃত্বে একটি দল গত রোববার রাতে নিকলী উপজেলার জারুইতলা ইউনিয়নের সাজনপুর আঠারোবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তার হওয়া মো. বাচ্চু মিয়া জারুইতলা ইউনিয়নের একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।
র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার এম শোভন খান বলেন, রোববার (২ ডিসেম্বর) রাতে নিকলী জারুইতলা ইউনিয়নে সাজনপুর আঠারোবাড়িয়া এলাকায় তাঁরা অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করেন। এ সময় তার কাছ থেকে ৯৩ পিস ইয়াবা এবং এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী বাচ্চু মিয়া মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাছির উদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় গত সোমবার মাদক ব্যবসায়ীম বাচ্চু মিয়াকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেনিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com