মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পরকীয়া প্রেম: জানতে পেরে স্ত্রীকে বকাঝকা করায় স্বামীকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে
পরকীয়া প্রেম: জানতে পেরে স্ত্রীকে বকাঝকা করায় স্বামীকে কুপিয়ে হত্যা

আশুলিয়া থানার কাঠগড়া এলাকার বাসিন্দা ডিশ ব্যবসায়ী আলিম সরকার খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এর আগে ঘাতক স্ত্রী সুলতানা আক্তার কেমিলি (৩০) ও তার পরকীয়া প্রেমিক আশুলিয়া এলাকার পল্লী বিদ্যুতের লাইনম্যান রবিউল করিম পিন্টুকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে উত্তরা ১২নং সেক্টর পিবিআই অফিসে সংবাদ সম্মেলন করে পিবিআইর পুলিশ সুপার খোরশেদ আলম জানান, গত ২৮ মার্চ নিজ বাসায় খুন হন ডিশ ব্যবসায়ী এলিম সরকার (৪২)। এ ঘটনায় নিহত এলিম সরকারের বাবা ফজল হক বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা করেন।

পুলিশ কূলকিনারা করতে না পারায় মামলাটি পিবিআইতে তদন্তের দায়িত্ব দেয়া হয়। পিবিআই তদন্ত করে জানতে পারে নিহতের স্ত্রী সুলতানা আক্তার কেমিলি জনৈক পল্লী বিদ্যুতের লাইনম্যান বিদ্যুৎ সংযোগের কাজে বাসায় এলে পরিচয় এবং পরকীয়ায় জড়িয়ে পড়ে।

নিহত এলিম সরকার বিষয়টি জানতে পেরে স্ত্রীকে বকাঝকা করেন। ক্ষুব্ধ স্ত্রী পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে এলিম সরকারকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ২৭ মার্চ রাতে প্রেমিকের গুঁড়ো করে দেওয়া ঘুমের ওষুধ দইয়ের সঙ্গে মিশিয়ে খাইয়ে দেয়। পরদিন সকাল ১০টায় ভাড়াটিয়া খুনির সহায়তা নিয়ে নিজেরাই চাকু দিয়ে কুপিয়ে এলিম সরকারকে হত্যা করে। এ সময় বাসায় সংযোগ থাকা সিসি ক্যামেরা এবং ডিভিআর নিয়ে পালিয়ে যায় তারা।

গত সোমবার খুনি পরকীয়া প্রেমিক রবিউল করিম পিন্টুকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক ভিকটিম এলিম সরকারের খুনি স্ত্রী সুলতানা আক্তার কেমিলিকে মঙ্গলবার জিরাবো এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

পিবিআইয়ের পুলিশ সুপার খোরশেদ আলম জানান, জিজ্ঞাসাবাদে তারা দুজনেই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে এবং জড়িত আরও সহযোগীদের নাম বলেছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com