মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় অ্যাপের মাধ্যমে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় অ্যাপের মাধ্যমে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চলতি মৌসুমে সরকারিভাবে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ মে) সকালে উপজেলা খাদ্য গুদামে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ উপজেলার নারান্দী পশ্চিমপাড়া গ্রামের কৃষক মুর্শিদ উদ্দিনের কাছ থেকে ২৫মণ ধান কেনার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

ধান সংগ্রহ অভিযান উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.)একেএম লুৎফর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাইফুল হাসান আলামিন, পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.হাসান আলী মিয়া, ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি) বুলবুল আহমেদ ও উপজেলা খাদ্য পরিদর্শক মিজানুর রহমান প্রমুখসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা (ওসি) বুলবুল আহমেদ জানান, এ উপজেলায় প্রথমবারের মতো চলতি বোরো মৌসুমে কৃষকের অ্যাপসের মাধ্যমে ধান কেনা শুরু হয়েছে। কৃষকের কাছ থেকে মোট এক হাজার ৪৬৪মেট্রিক টন বোরো ধান কেনা হবে। সরকারিভাবে প্রতি কেজি ধানের মূল্য ২৭টাকা নির্ধারণ করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com