বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় আ.লীগ নেতার মাস্ক ও সাবান বিতরণ

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৫৬ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় আ.লীগ নেতার মাস্ক ও সাবান বিতরণ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ৩০০জন সাধারণ পথচারীর মাঝে মাস্ক, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। করোনা মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসাধারণকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যেই এ কর্মসূচী পালন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ বিশিষ্ট ঠিকাদার মো.বোরহান উদ্দিন এর উদ্যোগে এসব সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু ম্যুারালে সামনে এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) একেএম লুৎফর রহমান। এসময় আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিনসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ গেটের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের পথচারীসহ পৌরসদর বাজারে ঘুরে ঘুরে এসব মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেন বোরহান উদ্দিন।

বোরহান উদ্দিন বলেন, ‘করোনা মহামারির শুরু থেকে আমি সাধারণ মানুষের পাশে রয়েছি। মাস্ক, সাবান, হ্যান্ডগ্লাভস, গুরুত্বপূর্ণ পয়েন্টে হাত ধোয়ার বেসিন স্থাপন ও ত্রাণ বিতরণসহ সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছি। দ্বিতীয় ঢেউ চলছে। আমি আমার সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি। সমাজের অন্যান্যদেরও অসহায় মানুষের পাশে থাকার জন্য অনুরোধ করছি।’

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com