বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ভৈরবে নকল আইসক্রিম ফ্যাক্টরিকে ৪ লাখ টাকা জরিমানা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে
ভৈরবে নকল আইসক্রিম ফ্যাক্টরিকে ৪ লাখ টাকা জরিমানা

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল আইসক্রিমসহ বিভিন্ন পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে চার লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের চণ্ডিবে এলাকার চাঁন মিয়া সওদাগর রোডের একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের চণ্ডিবে এলাকার চাঁন মিয়া সওদাগর রোডের একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন ছাড়া আইসক্রিমসহ ভেজাল পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে আইসক্রিম ফ্যাক্টরির মালিক মো. ইব্রাহিম মিয়াকে চার লাখ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা। এছাড়াও অভিযানে ৬ লাখ টাকার মালামাল জব্দ করে ধ্বংস করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা জানান, অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন ছাড়া আইসক্রিমসহ ভেজাল পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে আইসক্রিম ফ্যাক্টরির মালিক ইব্রাহিম মিয়াকে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও অভিযানে ৬ লাখ টাকার মালামাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com