বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

র‌্যাবের অভিযানে নিকলিতে ইয়াবা’সহ আটক ১

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২২৩ বার পড়া হয়েছে
র‌্যাবের অভিযানে নিকলিতে ইয়াবা’সহ আটক ১

কিশোরগঞ্জের নিকলিতে র‌্যাবের অভিযানে ২৯০ পিস ইয়াবা’সহ ১ জনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে মাদকের কাজে ব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

 

এপ্রেক্ষিতে আজ (২৬ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জের নিকলী উপজেলার কারপাশা বাজারা এলাকা হতে মোঃ শাহজাহান (২৮), পিতাঃ মৃত জমশেদ, সাং-শান্তিপুর, ইউনিয়ন-কারপাশা, থানা-নিকলী ও জেলা- কিশোরগঞ্জ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ২৯০ (দুইশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল সেট’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক এম শোভন খান (বিএন) জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার নিকলী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com