বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে
সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে পৃথক পৃথক অভিযানে ১০৯১ পিস ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে  র‍্যাব ।

শনিবার (১৩ মার্চ ) বিকেল ও রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের রাজার দীঘি আদর্শ গ্রামের একটি   বাড়ীতে  এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়বিক্রয়ের কাজে ২ মোবাইল, ২ সীম এবং ১ টি পাসপোর্ট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী বগুড়া জেলার শেরপুর থানার রাজার দিঘি গ্রামের গোলাম হোসেনের ছেলে লিটন মিয়া ও মৃত ইসহাক আলীর মেয়ে আছিয়া খাতুন  ।

 

অপরদিকে শাহাজাদপুর পৌরসভার  বিসিক বাসষ্ট্যান্ড রবীন্দ্রনাথ ঠাকুরের ভাস্কর্য সংলগ্ন মনি মার্কেট এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ  শাহজাদপুর উপজেলার  রতনকান্দি গ্রামের শাহজান আলীর ছেলে বাছেত আলীকে  গ্রেফতার করা হয়। এসময় তার   নিকট থেকে মাদক ক্রয়বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল, ২ সীম এবং নগদ চার হাজার টাকা  জব্দ করা হয়।     

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা ও বগুড়া জেলার শেরপুর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে  উদ্ধারকৃত আলামতসহ তাদের উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com