শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

১৫ আগষ্টে নিহতদের স্মরণে তাড়াইল উপজেলা যুবলীগের দোয়া ও শোকর‍্যালী

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগষ্টে নিহতদের স্মরণে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা যুবলীগের উদ্যোগে দোয়া, শোকর‍্যালী আয়োজন ও খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) উপজেলা যুবলীগের আয়োজনে, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে তাড়াইল বাজার পানমহলে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয় থেকে বিকাল ৪ টায় দোয়া শেষে একটি শোকর‍্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়।

তাড়াইল উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শোকর‍্যালী, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম বকুল, তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক এডভোকেট ইফতেখারুল ইসলাম পাভেল, জেলা যুবলীগের সদস্য কামরুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগ নেতা হারুন অর-রশিদ, রফিকুল ইসলাম মাসুদ, আফজাল হোসেন কাদির, মুজিবুল হক পলাশসহ উপজেলার সাত ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং নেতাকর্মী বৃন্দ।
মিলাদ মাহফিলে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পড়ানো হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে খাবার বিতরণ করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com