শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:২৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে ভয়ঙ্কর সন্ত্রাসী হামলায় নিহত যুবলীগকর্মী মনি হত্যাকাণ্ডে জড়িত মূল হোতাদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

কিশোরগঞ্জ প্রতিনিধি :
দু’সপ্তাহ পেরিয়ে গেলেও কিশোরগঞ্জে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে নিহত যুবলীগকর্মী ইউসুফ মনি হত্যাকাণ্ডে জড়িত মূল হোতারা ধরা পড়েনি। এই ভয়ঙ্কর সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কিশোরগঞ্জবাসী। বেলা ১০ থেকে ১২ পর্যন্ত দু’ঘন্টাব্যাপী কর্মসূচিতে শহরের শত শত শান্তিপ্রিয় মানুষ অংশ নেয়। এতে জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরাও যোগ দেন। নির্মম হত্যাকাণ্ডে প্রতিবাদ জানাতে মানববন্ধনে বিপুল সংখ্যক মানুষ অংশ নেওয়ায় পুরো শহর কর্মসূচি চলাকালীন স্থবির হয়ে পড়ে।

শহরের আখড়া বাজার এলাকায় আয়োজিত মানববন্ধনে বক্তারা রাজনৈতিক দলগুলোকে সন্ত্রাসীদের আশ্রয়-প্রশয় না দেওয়ার আহ্বান জানান। একই সঙ্গে মামলাটিকে চাঞ্চল্যকর মামলা হিসেবে গ্রহণ করে দ্রুত বিচারকাজ শেষ করার দাবি জানানো হয়। নইলে অবরোধ ও হরতালের মতো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

মানববন্ধনে বক্তৃতা করেন, কিশোরগঞ্জ পৌরসসভার মেয়র মাহমুদ পারভেজ, নাগরিক ফোরামের আহ্বায়ক এনায়েত করিম অমি, নারীনেত্রী বিলকিস বেগম, বিএনপি নেতা দিলোয়ার হোসেন খান, আওয়ামী লীগ নেতা মাসুম খান, পল্লব কর, মারিয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হলুদ, বিন্নাটি ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বাবুল, কিশোরগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গত ২৫ জানুয়ারি রাতে শহরের ঈশাখাঁ সড়কে সন্ত্রাসীরা যুবলীগ কর্মী একেএম ইউসুফ মনিকে (৪৮) কুপিয়ে হত্যা করে। এ সময় তার ছোটভাই কিশোরগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইয়াকুব সুমন(৪৫) গুরুতর জখম হন। এ ঘটনায় নিহত মনিরের স্ত্রী আবিদা আক্তার শিখা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: