শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

বাজিতপুরে পুকুরে পানিতে গোসল করতে নেমে মামতো ও ফুফাতো ভাইয়ের মৃত্যু

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে
বাজিতপুরে পুকুরে পানিতে গোসল করতে নেমে মামতো ও ফুফাতো ভাইয়ের মৃত্যু আলি হায়দার, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুরে পুকুরে গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে মিলন মিয়া (২২) ও ইবনে রুমান শিমুল (১৭) নামে মামাতো-ফুফাতো দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার দক্ষিণ রাবারকান্দি গ্রামের ইসলাম উদ্দিনের পুকুরে এই ঘটনাটি ঘটে। পানিতে ডুবে মারা যাওয়া দুই তরুণের মধ্যে মোঃ মিলন মিয়া রংপুর থেকে চাচা মোহাম্মদ আলী রাসেলের বাসায় বেড়াতে আসে। সে রংপুর মহানগর, আলমনগর কলোনীর মো. লিলু মিয়ার ছেলে। অন্যদিকে ইবনে রুমান শিমুল ২৭নং ওয়ার্ডের গুপ্তধন এলাকার জাহাঙ্গীর আলম সাব্বিরের ছেলে। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ইবনে রুমান শিমুল বাজিতপুর রাজ্জাকুন্নেছা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র। সে রাবারকান্দি এলাকার ভাড়া বাসায় থেকে লেখাপড়া করতো। জানা যায়, বুধবার (১৪ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে মামাতো-ফুফাতো দুই ভাই পুকুরে গোসল করতে নামলে, সাঁতার না জানায় তারা পুকুরের পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন। বাজিতপুর থানার ওসি মো. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বাজিতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।
কিশোরগঞ্জের বাজিতপুরে পুকুরে গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে মিলন মিয়া (২২) ও ইবনে রুমান শিমুল (১৭) নামে মামাতো-ফুফাতো দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বুধবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার দক্ষিণ রাবারকান্দি গ্রামের ইসলাম উদ্দিনের পুকুরে এই ঘটনাটি ঘটে। পানিতে ডুবে মারা যাওয়া দুই তরুণের মধ্যে মোঃ মিলন মিয়া রংপুর থেকে চাচা মোহাম্মদ আলী রাসেলের বাসায় বেড়াতে আসে। সে রংপুর মহানগর, আলমনগর কলোনীর মো. লিলু মিয়ার ছেলে। অন্যদিকে ইবনে রুমান শিমুল ২৭নং ওয়ার্ডের গুপ্তধন এলাকার জাহাঙ্গীর আলম সাব্বিরের ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ইবনে রুমান শিমুল বাজিতপুর রাজ্জাকুন্নেছা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র। সে রাবারকান্দি এলাকার ভাড়া বাসায় থেকে লেখাপড়া করতো।
জানা যায়, বুধবার (১৪ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে মামাতো-ফুফাতো দুই ভাই পুকুরে গোসল করতে নামলে, সাঁতার না জানায় তারা পুকুরের পানিতে ডুবে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।
বাজিতপুর থানার ওসি মো. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বাজিতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com