শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

বাজিতপুর পৌর নির্বাচনঃ প্রচারণায় প্রতিপক্ষ নেই আওয়ামী লীগের

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৩ বার পড়া হয়েছে
বাজিতপুর পৌর নির্বাচনঃ প্রচারণায় প্রতিপক্ষ নেই আওয়ামী লীগের

প্রাচীনতম পৌরসভা বাজিতপুরে ৪র্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌর নির্বাচন। এবার এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন । আওয়ামী লীগ ও বিএনপির পাশাপাশি হাতপাখা প্রতীকে একজন ভোটযুদ্ধে অংশ নিয়েছেন। কিন্তু প্রচারণার মাঠে আওয়ামী লীগ ছাড়া কাউকেই দেখা যায়নি।

পুরো বাজিতপুর পৌরসভা ঘুরে কোথায় বিএনপি প্রার্থী মোঃ এহসান কুফিয়ার ধানের শীষ ও মাওলানা জমির উদ্দিনের হাতপাখা প্রতীকের কোনো পোস্টার, মাইকিং বা কোনো ধরনের নির্বাচনী প্রচারণা দেখা যায়নি। অপরদিকে প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ইশতেহার মূলক লিফলেট বিতরণ এবং নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বর্তমান মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পুনরায় মনোনীত মেয়র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন আশরাফ।

শুক্রবার ৩নং ওয়ার্ড পাগলারচরে নির্বাচনী প্রচারণাকালে কথা হয় মেয়র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন আশরাফের সাথে, তিনি বলেন বাজিতপুর একটি প্রাচীন পৌরসভা। পৌরসভা প্রাচীন হলেও এই পৌরসভা সবসময় ছিলো অবহেলিত। আমি এই পৌরসভায় মেয়র নির্বাচিত হওয়ার পর বিগত সময়ে যে উন্নয়ন করেছি, তা অতীতে কেউ কল্পনাও করতে পারেনি। আমার এই উন্নয়নের এলাকার মানুষও সন্তুষ্ট, তাই তারা আমাকে আবার নির্বাচিত করতে নিঃস্বার্থভাবে কাজ করছে। মানুষের এই ভালোবাসা ও সমর্থন দেখে মনে হচ্ছে আমি আবার নির্বাচিত হবো- ইনশাআল্লাহ।

এবার বাজিতপুর পৌরসভায় ৮টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩১ জন এবং ২টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন ভোটযুদ্ধে রয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দুই প্রার্থী। এরা হলেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ কামাল খাঁন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোছাঃ সেলিনা আক্তার খানম।

কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. আশ্রাফুল আলম জানান, বাজিতপুর পৌরসভার মোট ২৪ হাজার ৮১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১৫০ জন ও মহিলা ভোটার ১২ হাজার ৬৬২ জন। আগামী ১৪ ফেব্রুয়ারি ১২টি কেন্দ্রের ৬৯টি ভোটকক্ষে অনুষ্ঠিত হবে বাজিতপুর পৌরসভা নির্বাচন।

 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com