সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

মাদকের পার্টি থেকে আটক শাহরুখপুত্র আরিয়ান!

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
মাদকের পার্টি থেকে আটক শাহরুখপুত্র আরিয়ান!

বিলাসবহুল জাহাজে মাদক পার্টিতে মাদক সেবনের অভিযোগে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে একটি বিলাসবহুল ক্রুজ যাত্রা করে। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে যাত্রা করেন তারাও। ক্রুজ মুম্বাই থেকে ছাড়ার কিছুক্ষণের মাঝেই শুরু হয় পার্টি।

এনসিবির কাছে খবর ছিল, মাঝ সমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং সেখানে মাদক সেবন করা হবে। পার্টির মাঝপথে অনেকেই যখন মাদক সেবনে টাল-মাতাল অবস্থা ঠিক সেই অবস্থাতেই হাতেনাতে ধরে ফেলেন এনসিবির সদস্যরা।
বাজেয়াপ্ত হয় প্রচুর টাকার নিষিদ্ধ মাদক। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও রয়েছে। অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির সদস্যরা।

আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। শুধু বলিউড নয়, ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে।

গত বছর ভারতীয় সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মধ্য দিয়ে বেরিয়ে আসে তারকা মহলে মাদক সেবনের কাহিনী। বাদ ছিলেন না সুশান্তও। এরপরেই মাদক-কাণ্ডে উঠে আসতে থাকে একের পর এক নাম। জেরার মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতসহ আরো খ্যাতিমান তারকাদের। সুশান্তের মৃত্যুর পর থেকে এনসিবি যথেষ্ট তৎপর তাদের কাজের প্রতি।

 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: