মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

সিরাজগঞ্জে হ্যান্ডকাপসহ পলাতক ছিনতাইকারী গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৫৫৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে সওজ অফিসের পেছন থেকে হ্যান্ডকাপসহ পলাতক ছিনতাইকারী ফয়সাল আহম্মেদ (২৭) কে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার রাত সাড়ে ১২ টার দিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।
গ্রেফতারকৃত ফয়সাল পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে। একাধিক ছিনতাইয়ের অভিযোগে অভিযুক্ত ফয়সাল রাতে পুলিশের এক অভিযানের পর পালিয়ে যাবার সময় গুলিবিদ্ধ হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, ফয়সালসহ সংঘবদ্ধ একটি ছিনতাকারী চক্র সন্ধ্যার পর পরই সওজ অফিসের পাশের গলিতে অবস্থান করে প্রায়ই ছিনতাই করে। বুধবার রাতে ফয়সাল তার সহযোগীরা সেখানে ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশ সেখানে অভিযান চালায়।
রাত ১১টার দিকে পুলিশ ফয়সালকে আটক করে থানায় আনার পথে পুলিশকে মারপিট করে হ্যান্ডকাপসহ সে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। অনেক খোঁজাখুঁজির পর সওজ অফিসের পেছনে খালের পাশ থেকে বা-পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। ফয়সালের বিরুদ্ধে সদর থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com