শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জের নিকলি থেকে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের নিকলি থেকে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জের নিকলি থেকেস ২১০ পিস ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প। এসময় তাদের কাছ থেকে মাদকের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ১০ টায় কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার রোদারপুড্ডা এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ আফজাল হোসেন (২৭), পিতা-মৃত রসমত আলী, সাং-মাহমুদপুর, ইউনিয়ন-করগাঁও, থানা-কটিয়াদী ও মোঃ হৃদয় (২০), পিতা- মোঃ সিদ্দিকুর রহমান, সাং- রোদার পোড্ডা, ইউপি-জারইতলা, থানা-নিকলী উভয় জেলা-কিশোরগঞ্জ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ২১০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুইটি সহ গ্রেফতার করে।

 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, দীর্ঘদিন যাবৎ তারা মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল এবং তারা তা স্বীকার করে। র‌্যাব জানিয়েছে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার নিকলী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

র‌্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এম শোভন খান (বিএন) আরও জানিয়েছেন মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com