শনিবার, ০৮ মে ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
কিশোরগঞ্জে ফোন করলেই পাওয়া যাবে ফ্রি এ্যাম্বুলেন্স সেবা কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের উদ্যোগে ঈদ উপহার বিতরণ মালদ্বীপে ফের কারফিউ ঘোষণা অনিয়ন্ত্রিতভাবে পৃথিবীর দিকে ধেয়ে আসছে চীনা রকেট বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ অসহায় দিনমজুরদের মাঝে কুলিয়ারচর প্রবাসী মানব কল্যাণ ঐক্য ফ্রন্টের ইফতার বিতরণ কুলিয়ারচরে ভরাডুল একতা যুব সংগঠনের উদ্যোগে ৩০০ মানুষের ইফতার ও আর্থিক সহায়তা প্রদান ১০৫ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তার পদায়ন জীবন সবার আগে, বেঁচে থাকলে আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা হবে: প্রধানমন্ত্রী ৩ শতাধিক পরিবারকে ঈদ উপহার দিল কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম

ধোনির ২০০তম ম্যাচে লজ্জার রেকর্ড চেন্নাইর

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে

ব্যক্তিগত মাইলফলকের ম্যাচ ছিল মাহেন্দ্র সিং ধোনির। ম্যাচটি স্মরণীয় করে রাখতে পারেননি মিস্টার কুল। আইপিএলে ধোনির ২০০তম ম্যাচে লজ্জার রেকর্ড গড়ে হেরেছে চেন্নাই সুপার কিংস। সোমবার রাতের ম্যাচে চেন্নাইকে সাত উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকতে জয়ের বিকল্প ছিল না ধোনিদের। কিন্তু হেরে প্লে অফের আশাটা আরো বিবর্ণ হয়ে গেল।

 

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১২৫ রান করে চেন্নাই। এ বারের আইপিএলে প্রথমে ব্যাটিং করে কোনো দলের সর্বনিম্ন স্কোর এটা। দলে যেন রান করারই ব্যাটসম্যানই নেই। দলীয় সর্বোচ্চ ৩৫ রান আসল রবীন্দ্র জাদেজার ব্যাট থেকে। যিনি আসলে মিডল অর্ডার ব্যাটসম্যান। টপ অর্ডাররা রীতিমতো ধুকল। কুরান ২২ রান করলেও প্লেসিস, রাইডু ও ওয়াটসন ছুতে পারলেন না ২০ এর ঘর।

ধোনি ২৮ বলে ২৮ করে রান আউট। রানের গতি বাড়ল না। শেষ ১৫ ওভারে এল মাত্র ৬টি বাউন্ডারি। রাহুল তেওয়াতিয়া ও শ্রেয়াস গোপালের মতো স্পিনারদের আট ওভারে এলো মাত্র ৩২ রান। তাও আবার কোনো বাউন্ডারি ছাড়াই। ধোনি-জাদেজার মতো ব্যাটসম্যান ক্রিজে অথচ দ্রুতগতিতে রানই উঠল না। দলের প্রয়োজনের সময়ে জাদেজা ও ধোনি ৫১ রানের পার্টনারশিপ গড়লেন ঠিকই। কিন্তু বল খরচ করলেন ৪৬টা।

 

টি টোয়েন্টি ফরম্যাটে ১২৫ রান করে ম্যাচ জেতা সম্ভব নয়। পারেনি চেন্নাইও। যদিও রাজস্থান শুরুতে ধুঁকেছে। প্রথম তিন ব্যাটসম্যান তেমন রান পাননি। ‍উথাপ্পা ও স্যামসন দ্রুত ফিরেছেন। ওপেনার স্টোকস ১১ বলে ১৯ রানে বিদায় নিলে জয়ের জন্য বাকি কাজটুকু করেছেন অধিনায়ক স্মিথ ও বাটলার। চতুর্থ উইকেটে দুজন অবিচ্ছিন্ন। ৪৮ বলে সাত চার ও দুই ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকেন বাটলার। ম্যাচ সেরা তিনিই। ৩৪ বলে ২৬ রানে অপরাজিত স্মিথ। ১৭.৩ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছায় রাজস্থান।

 

১০ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকায় পঞ্চম স্থানে উঠে এসেছে রাজস্থান। সমান ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে সবার নিচে চেন্নাই। হয়তো ক্যারিয়ারের শেষ আইপিএলটা বড্ড রঙহীন থাকতে চলেছে মাহেন্দ্র সিং ধোনির।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: