শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিকলীতে কোভিড-১৯ টিকাদান কর্মসূচী শুরু

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে
নিকলীতে কোভিড-১৯ টিকাদান কর্মসূচী শুরু

কিশোরগঞ্জের নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামছুদ্দিন মুন্নার সভাপতিত্বে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।

 

কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর শুভ উদ্ভোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান রুহুল কুদ্দুস ভূইয়া (জনি), নিকলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুর হক আয়াজ, নিকলী থানা অফিসার ইনর্চাজ সামছুল আলম সিদ্দিকী। নিকলী উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বাক্কর সিদ্দিক।

 

উক্ত টিকাদান কর্মসূচী অনুষ্ঠান নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান রুহুল কুদ্দুস ভূইয়া (জনি) টিকা নিয়ে অনুষ্ঠান শুরু করেন। এরপর টিকা নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামছুদ্দিন মুন্না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খান নূরুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, পুলিশের কর্মকর্তা বৃন্দ এবং সাধারণ জনগণ টিকা গ্রহন করেন।

নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্না (ইউএনও) বলেন ৫৫ বছর উর্ধ্ব সকলকে অনলাইনে নিজে অথবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারে আই ডি কার্ডসহ উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হল।

এছাড়াও সরকারি নির্দেশনা অনুযায়ী সকল সম্মুখ সারির কর্মকর্তা, কর্মচারী ও জন প্রতিনিধিদেরকে টিকা নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। কোন প্রকার গুজব ও মিথ্যা অপপ্রচার না শোনার জন্য সকলকে অনুরোধ করা হল। এই টিকা সম্পূর্ণ মানসম্মত ও পার্শ্ব প্রতিক্রিয়াহীন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব ডা. খান নূরুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীরের সঞ্চালনায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর অনুষ্ঠানটি হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com